সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

বরিশাল ২ আসনে রাশেদ খান মেননের মনোনয়ন ফরম সংগ্রহ

নাজমুল হক মুন্না
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১১৩ বার পড়া হয়েছে

নাজমুল হক মুন্না, উজিরপুর (বরিশাল)।। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ আসনে এ পর্যন্ত আওয়ামী লীগ মনোনীত প্রার্থীসহ বিভিন্ন দলের ৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেননের পক্ষে উজিরপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড ফাইজুল হক বালী ফারাহীন ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সিমা রানী শীল, বিমল করাতী, চন্দন শীল সহ দলের নেতাকর্মী নিয়ে উজিরপুর উপজেলা নির্বাচন অফিসারের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
এর পরে জাতীয় পার্টির রঞ্জিত কুমার বাড়ৈ, ও দুপুর তিনটায় সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম নিয়েছেন শেরে বাংলা একে ফজলুল হকের দৌহিত্র একে ফাইয়াজুল হক রাজু,
২৮ তারিখ মঙ্গলবার দুপুরে কৃষক শ্রমিক জনতা লীগের গামছা প্রতিকে ফরম সংগ্রহ করেন উপমহাদেশের অন্যতম সংগীত শিল্পী ও হারমনিয়াম এর জাদুকর ও উপস্থিত গানের জনক নকুল কুমার বিশ্বাস,

২৭ তারিখ সোমবার সকালে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দুইবারের সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার ইউনুসের পক্ষে উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেনসহ নেতৃবৃন্দ উপজেলা সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার ফারিহা তানজিনের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। ওইদিন সকালে জাকের পার্টির গোলাপফুল প্রতীকের প্রার্থী স্বপন মৃধা (মাহামুদ) তার নেতাকর্মীদের নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন। দুপুরে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির হাতুড়ি প্রতীকের প্রার্থী জহিরুল ইসলাম টুটুলের পক্ষে উজিরপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ফাইয়াজুল বালী ফারাহিন ও সাধারণ সম্পাদক এবং উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সীমা রানী শীলের নেতৃত্বে নেতৃবৃন্দ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এদিকে উজিরপুর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সোমবার এ আসনে তৃণমূল বিএনপির সোনালী আশ প্রতীকের প্রার্থী শাহজাহান সিরাজ বরিশাল জেলা রির্টানিং অফিসারের কাছ থেকে তার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

সংবাদটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ