সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

সাংবাদিক খোকন হাওলাদারের জন্মদিন আজ

নিজস্ব প্রতিবেদক॥
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ১১৮ বার পড়া হয়েছে

আজ ১০ নভেম্বর (শুক্রবার) জনপ্রিয় অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল আজকের প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাতা প্রকাশক ও সম্পাদক খোকন হাওলাদারের ২৫ তম জন্মদিন। তিনি ১৯৯৮ সালের ১০ নভেম্বর তিনি বরিশাল জেলার গৌরনদী উপজেলার কেফায়েত নগড় গ্রামে জন্ম গ্রহণ করেন।

পিতা মো. খোলিল হাওলাদার এবং মাতা খাদিজা বেগম।

খোকন হাওলাদার শিক্ষা জীবন থেকে তিনি ঢাকার বিভিন্ন শ্রেণীর জাতীয় ও অনলাইন পত্রিকাতে সাংবাদিকতা করে।

বিগত ৪ বছর ধরে তার সম্পাদনায় দেশের শীর্ষ স্থানীয় অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল আজকের প্রতিদিন পত্রিকাটি নিয়মিত প্রকাশিত হচ্ছে।

বর্তমানে খোকন হাওলাদার তার পরিবার নিয়ে রাজধানীর সাভার এলাকায় বসবাস করছেন।

জন্মদিনের পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘জন্মদিনটা স্পেশাল হলেও এই দিন নিয়ে স্পেশাল কোন পরিকল্পনা নেই। অন্যান্য দিনের মত আজও অফিসে সময় দিবো। একজন সাংবাদিক হিসেবে মানুষকে সংবাদ জানানো আমাদের দায়িত্ব। তাই আজও মানুষের মাঝে সংবাদ পৌঁছে দেওয়ার দায়িত্বটা থাকবে।

বর্তমানে কর্মরতঃ জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা, দৈনিক নতুন দিন, সাপ্তাহিক ও অনলাইন দৈনিক আজকের ভোরের কন্ঠ-প্রধান বার্তা সম্পাদক, অনলাইন ৭১ ভিষন, নয়া আলো, বর্জ্রকন্ঠ, ক্রাইম নিউজ নেটওয়ার্ক২৪ সহ প্রিন্ট মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টালে সাভার-আশুলিয়ার ঢাকা প্রতিনিধি হিসাবে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছেন।

এছাড়াও পত্রপত্রিকায় নিয়মিত নিউজ, ফিচার, কলাম লিখে আসছেন তিনি। তাঁর জন্য মহান সৃষ্টি কর্তার কাছে সকলে দোয়া করবেন। তিনি যেন সকল শুভ কাজ ভালো ভাবে এগিয়ে নিতে পারেন।

সংবাদটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ