1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন

দেবীদ্বারে নিখোঁজের ৪ দিন পর রিকশাচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৪ বার পঠিত

কুমিল্লা দেবীদ্বারে নিখোঁজের ৪ দিন পর ফতেহাবাদ পূর্বপাড়া বিলের পাশে পুকুর থেকে রিকশা চালক মোঃ সেন্টু মিয়া(৪৫)’র অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

থানা অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান বুধবার সন্ধ্যায় জানান, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে মৃত্যুর আসল কারন বের হলে প্রয়োজনীয় আইনের ব্যবসস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

স্থানীয় ও পুলিশি সৃত্রে জানা যায় – বুধবার সকালে পুকুরে ভাসমান অবস্থায় লাশটি  পথচারীর চোখে পড়ে, পরবর্তীতে সময়ের সাথে সাথে মানুষের ভীড় জমতে থাকে সেখানে। এসময় থানা পুলিশকে খবর দিলে থানা তদন্ত কর্মকর্তা মারুফ রহমান, এসআই বাতেন ও এসআই আলমগীর সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন।

নিহত সেন্টু মিয়া দেবীদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়ন’র খাইয়ার গ্রামের (বক্তার বাড়ি) মৃত আব্দুল মতিন মিয়ার পুত্র। তিনি পেশায় একজন রিকশাচালক। নিহত সেন্টু মিয়া গত ২১নভেম্বর (রোববার) বিকেলে রিকশা চালাতে বের হয়ে পরে আর তিনি বাসায় ফিরেনি।

স্থানীয় সূত্রে আরোও  জানা যায়, সেন্টু মিয়া পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। এ রিকশা চালিয়ে তিনি জীবিকা নির্বাহ করে আসছিলেন। তার তিন সন্তানের মধ্যে দুজন শারীরিক প্রতিবন্ধী বলেও জানা যায়।

এবিষয়ে এসআই বাতেন জানান, নিহতের শরীরে কোথাও কোনো জখমের চিহ্ন পাওয়া যায়নি, লাশ অর্ধগলিত। তবে রিকশা ছিনতাই করার জন্যই শ্বাসরোধ করে এই হত্যা কান্ড ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..