1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন

কুমিল্লায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী আনসার সদস্য নিহত 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৬ বার পঠিত
কুমিল্লা- ঢাকা- চট্রগ্রাম মহাসড়কে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী আনসার ব্যাটালিয়ন সদস্য মো.শিপন মিয়া ওরফে ডালিম (২৮) নামের এক যুবক নিহত হয়েছে।
নিহত ডালিমের বাড়ি বুড়িচং উপজেলার  বাকশীমূল ইউনিয়নের ধর্মনগর গ্রামের হাজী কবির হোসেনের পুত্র সন্তান।
ঘটনাটি ঘটে (২৩ নভেম্বর ২০২১) মঙ্গলবার সকাল ১০টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের খালেক সিএনজি পাম্প ও ইলিয়াটগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সংলগ্নে এ দূর্ঘটনা হয়েছে।
নিহত বড় ভাই ও বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য মোঃ হাসেম মিয়া জানান,মঙ্গলবার ১১ টার দিকে পুলিশ কল করে জানান আমার ভাই ডালিম সড়ক দূর্ঘটনায় মারা গেছেন। তারপর আমরা ঘটনারস্থলে যাই এবং লাশ বাড়িতে নিয়ে আসি। ওই দিন রাতেই লাশ জানাজায় শেষে দাফন সম্পন্ন করি।সে ঢাকা খিলগাঁও আনসার ব্যাটালিয়ন হেডকোয়াটারে চাকরি করতেন।মোঃ ডালিম ওইদিন সকালে ঢাকা থেকে বাড়িতে আসার পথে ইলিয়াটগঞ্জ এলাকায় দূর্ঘটনায় মারা যায়। আমরা এলাকার কিছু মানুষের মাধ্যমে জানতে পারি যে,একটি ট্রাক পিছন থেকে আমার ভাই ডালিমের মোটরসাইকেলে ধাক্কা দেয় এবং ঘটনাস্থলে মারা যায়।এলাকার একাধিক সূত্রে আরো জানা যায় ঘতক ট্রাক ও চালককে আটক করে পুলিশের হাতে তুলে দেয় কিন্তু পুলিশ বলছে এখন ট্রাক আটক করতে পারে নাই।
এ বিষয়ে ইলিয়াটগঞ্জ থানার এসআই সুজন জানান, আমরা দূর্ঘটনার খবর পেয়ে ঘাতক ট্রাকটিকে আটক করার জন্য অনেক দূর পর্যন্ত পিছনে পিছনে গেছি কিন্তু ট্রাক অজ্ঞাত কারণে সনাক্ত করার সম্ভব হয়নি।
এ বিষয়ে থানার ওসি জিয়াউল হোক টিপু প্রতিনিধিকে জানান, লাশ উদ্ধার করে পরিবারের কাছে দিয়েছি।ট্রাক ট্রাক এখনো সনাক্ত করা সম্ভব হয়নি।থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..