1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

পরিস্থিতি কঠিন করে ফেললো রোনালদোর পর্তুগাল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৪ বার পঠিত

স্পেনের জন্য গতকালের রাতটা যদি আনন্দের হয়, পর্তুগালের জন্য ছিল হতাশার! স্পেন কাতার বিশ্বকাপের টিকিট কাটলেও অল্পের জন্য সেই সুযোগ হতাছাড়া করেছে রোনালদোর দল। এখন বিশ্বকাপে যেতে প্লেঅফে খেলেই নিজেদের ভাগ্য নির্ধারণ করতে হবে

ইউরোপিয়ান বাছাইয়ের পর্তুগিজদের জন্য হিসাবটা ছিল পরিষ্কার। সারাবিয়ার সঙ্গে ড্র করলেই বিশ্বকাপের টিকিট নিশ্চিত হতো। কিন্তু পর্তুগিজদের কপাল পুড়েছে শেষ মুহূর্তের গোল! রেনাটো সানচেস ২ মিনিটে দলকে এগিয়ে দিলেও সার্বিয়া সমতা ফেরায় ৩৩ মিনিটে। ৯০ মিনিটের আগ পর্যন্ত ড্রয়ের ইঙ্গিতই ছিল। কিন্তু পর্তুগাল ডিফেন্সের ভুলে সেই সম্ভাবনারও ইতি ঘটে কয়েক সেকেন্ডে! ৯০ মিনিটে জটলার মধ্যে থেকে অসাধারণ এক হেডে গোল করেছেন মিত্রোভিচ। অথচ এই মিত্রোভিচ খেলতে নেমেছিলেন বদলি হয়ে। বেশিরভাগ সময় তাকে বাক্সবন্দী করে রাখা গেলেও পর্তুগিজদের অমনোযোগিতার সুযোগটা শেষ দিকে ঠিকই কাজে লাগিয়েছেন। এমনকি রোনালদোও পার্থক্য গড়তে পারেননি! অবিশ্বাস্য এই জয়ের পর কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিত হয়ে গেছে সার্বিয়ার। তাতে পর্তুগালের সব সম্ভাবনা ঝুলে থাকলো মার্চে অনুষ্ঠেয় দুই রাউন্ডের প্লে-অফে!

পর্তুগিজদের হতাশার রাতে অবশ্য স্পেন কাতার বিশ্বকাপের মূল পর্ব নিশ্চিত করেছে ঠিকই। মোরাতার ৮৬ মিনিটের গোলে সুইডেনকে হারিয়েছে ১-০ ব্যবধানে। এই জয়ে টানা ১২বার মূল পর্বের টিকিট পেলো লা রোহারা। সুইডেনকে অবশ্য এখন প্লে অফ খেলেই মূল পর্বের সম্ভাবনা তৈরি করতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..