1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

কুমিল্লায় চারু বাহিনীর হামলায় সরকারি কলেজ ছাএলীগ নেতা সবুজ আহত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২৯ বার পঠিত

নুরুল আহমেদ রনি ।। কুমিল্লায় সন্ত্রাসী চারু বাহিনীর হামলায় সরকারি কলেজের ছাএলীগের সাবেক আহবায়ক কমিটির সদস্য মো : রেজাউল করিম সবুজ( ২৫) আহত হয়েছেন। গত ১১/১১/২০২১ইং রোজ বৃহস্পতিবার রাত অনুমানিক ০৮.১৫ ঘটিকায় তার মামার বাড়ি নিশ্চিন্তপুর থেকে আসার সময় নিশ্চিন্তপুর ওয়াশিং মেশিনের কাছে এই ঘটনা ঘটে।সবুজ জানায় চারু ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায় ।এবং কোমরের ডান দিকে ও পাছায়  ছুরি আঘাত করে ।

নিজের জীবন বাঁচানোর জন্য দৌড় দিলে চারুর সন্ত্রাসী বাহিনীর নাসিম সহতিন জন মিলে  রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে আমি মাটিতে পরে যাই এমত অবস্থায় আমার গলায় চেপে ধরে হত্যার চেষ্টা করে। পরে গ্রামবাসী খবর পেয়ে ঘটনা স্থলে আসলে। চারু তার সন্ত্রাসী বাহিনী আমার কাছে বিদেশ যাওয়ার এক লাখ পয়তাল্লিশ হাজার টাকা ও ব্যবহৃত মোবাইল নিয়ে পালিয়ে যায়। এসময় রক্তাক্ত অবস্থায় সবুজকে স্থানিয় লোকজন উদ্দার করে মেডিকেলে ভর্তি করে।

এই বিষয় সবুজের মামা মো সিরাজুল ইসলাম জানায় নিশ্চিন্তপুর ধনজ্ঞয় গ্রামের মৃত আলী মিয়ার ছেলে চারু মিয়া ( ৩০) পেশায় একজন মাদক ব্যবসায়ী দীর্ঘ দিন যাবত চারু তার সন্ত্রাসী বাহিনী দিয়ে নিজ গ্রাম ও আশে পাশের কয়েটি গ্রামে চোরি ছিনতাই মাদক ব্যবসা সহ নানা দরনের অপকর্ম দিনের পর দিন চালিয়ে আসছে।এই ঘটনায় কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় সবুজের মামা বাদী হয়ে একটি অভিযোগ করেন।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..