1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে হাল্ট প্রাইজ এর ’বিভাগীয় এনভয়’ নিবার্চন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬ বার পঠিত

“পৃথিবীকে স্বরূপে ফেরানো” স্লোগান নিয়ে ২০২৪ সালের মধ্যে দুই হাজার কর্মসংস্থান তৈরির উদ্যোগে নিয়েছে সংগঠনটি। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কাজের গতিশীলতা বাড়ানোর জন্য হাল্ট প্রাইজ প্রতিটি বিভাগ থেকে “ডিপার্টমেন্ট এনভয়” বাছাই করে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে বিভাগীয় প্রতিনিধি সংগ্রহ করা হয়।

গত ৭ ও ৮ সেপ্টেম্বর এমসিকিউ ও ভাইভার মাধ্যমে বিভাগীয় প্রতিনিধি নিবার্চন করা হয়। প্রথমে, ১২ টি ডিপার্টমেন্ট থেকে ১৫০ জন রেজিস্ট্রেশন করে। এবং তা থেকে ১৮ জনকে বিভাগীয় প্রতিনিধি নির্বাচন করা হয়। প্রতিনিধিরা হলেন জোবাইদা নাহার, হুরে জান্নাত অর্না,আসিফ ইকবাল মজুমদার, মো. আশিকুর রহমান,মো. রাকিন মাহতাব বনি,নুসরাত চৌধুরী রাত্রি,মো. হাসান,সাদিয়া আফরিন,মো. সুমন হোসাইন,আবু রায়হান,ফারিহা সুলতানা,তানভীর আহমেদ সানভি,মো. কাজীউল ইসলাম প্রধান,মাইনুদ্দীন হাসান,মো. ফারহান হোসেন তামিম,ফাহিমা আলম মিশু,নাজিউর রহমান এবং আয়েশা আক্তার স্বর্ণা।

কুবির হাল্ট প্রাইজ ক্যাম্পাস ডিরেক্টর আসমা আক্তার মুক্তা বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রতিটি বিভাগে শিক্ষার্থীদের কাছে আমাদের তথ্য পৌঁছে দেওয়ার জন্য আমরা বিভাগীয় প্রতিনিধি বাছাই করেছি। তাদের মাধ্যমে আমরা আমাদের বিভিন্ন কর্মশালা ও সেশনগুলো সবার কাছে ছড়িতে দিতে পারব আশা করি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..