1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

ফারাজ সিনেমা নির্মাণ বন্ধের জন্য ঢাকা থেকে আইনি নোটিশ গেলো বলিউডে!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৩৫ বার পঠিত

ঢাকার গুলশানে হলি আর্টিজানে ঘটে যাওয়া নির্মম সন্ত্রাসী হামলা নিয়ে বলিউডে তৈরি হচ্ছে সিনেমা ‘ফারাজ’। আর এই সিনেমা নির্মাণ বন্ধের জন্য বাংলাদেশের অবিন্তা কবির ফাউন্ডেশন-এর পক্ষে আইনি নোটিশ পাঠিয়েছে ল ফার্ম লিগ্যাল কাউন্সেল।

২০১৬ সালের ১ জুলাই গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার ঘটনায় নিহত হন ২০ বছর বয়সী বাংলাদেশি তরুণ ফারাজ আহমেদ। যুক্তরাষ্ট্রের জর্জিয়ার এমরি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন তিনি। গ্রীষ্মকালীন ছুটি কাটাতে দেশে ছিলেন তখন। ঘটনার সময় ফারাজও ছিলেন সেই বেকারিতে। মৃত্যুর আগে ফারাজের সঙ্গে ঘটে নানা ঘটনা।

মূলত সেই ফারাজকে কেন্দ্র করেই গড়ে উঠেছে নির্মিতব্য সিনেমাটি। এতে ফারাজের চরিত্রে অভিনয় করবেন কারিনা কাপুরের চাচাতো ভাই জাহান কাপুর। এ সিনেমা দিয়েই তার অভিষেক হবার কথা বলিউডে। গত ৪ আগস্ট তথ্যগুলো জানিয়েছে বলিউডের অন্যতম প্রযোজনা সংস্থা টি-সিরিজ। ইনস্ট্রাগ্রামে পোস্ট দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন কারিনা কাপুর নিজেও।

এমন ঘোষণার ৫ দিনের মাথায় গত ৯ আগস্ট বাংলাদেশের লিগ্যাল কাউন্সেল-এর পক্ষ থেকে প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজ, নির্মাতা হানসাল মেহেতা ও প্রযোজক অনুভব সিনহাকে নোটিশটি পাঠানো হয়।

আইনজীবী মিতি সানজানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই আইনি নোটিশ প্রেরণের বিষয়টি নিশ্চিত করা হয় গণমাধ্যমকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..