1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

অনলাইন নিউজপোর্টাল প্রতিসময়ের প্রথম বর্ষপূর্তি উদযাপন

রাজিব বনিক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৩১ বার পঠিত

 

আজ শনিবার সকাল ১১টায় কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে অনলাইন নিউজপোর্টাল প্রতিসময়ের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বরেণ্য শিক্ষাবিদ প্রফেসর আমীর আলী চৌধুরী বলেছেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে দায়িত্বশীল ভূমিকা রাখছে প্রতিসময়। এই নিউজ পোর্টালের প্রতিটি বিভাগের খবরের অভিনবত্ব পাঠকদের আকৃষ্ট করে থাকে। শুরু থেকেই নিউজ পোর্টালটি স্বাধীনতা, দেশপ্রেমের প্রতি অবিচল থেকে নিজেদের নীতি ও আদর্শ লালন করে যাচ্ছে।

প্রতিসময় সম্পাদক শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ, কুমিল্লা প্রেসক্লাবের আহ্বায়ক দৈনিক শিরোনাম সম্পাদক নীতিশ সাহা।

কবি ও ছড়াকার চন্দন দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিসময় প্রকাশক ও প্রধান সম্পাদক সাদিক হোসেন মামুন। বক্তব্য রাখেন সাংবাদিক মো. লুৎফুর রহমান, ইয়াসমিন রীমা, মো. রফিকুল ইসলাম, মো. সহিদউল্লাহ, মীর শাহআলম, নজরুল ইসলাম দুলাল, ওমর ফারুকী তাপস এম এইচ মনির, মো. কামাল উদ্দিন, ইমতিয়াজ আহমেদ জিতু ও সমাজসেবক কামাল উদ্দিন ভূইয়া।

অনুষ্ঠানে করোনাকালে নিরবচ্ছিন্ন চিকিৎসাসেবা অব্যাহত রাখায় ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ ও ডা. মল্লিকা বিশ্বাসকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়াও করোনায় গত এক বছরের বেশি সময় ধরে খাদ্য, চিকিৎসা ও অর্থনৈতিকভাবে মানবিক সহায়তা নিয়ে অসহায়-দুস্থদের পাশে থাকায় আমেরিকা প্রবাসী মো. তায়েবুর রহমানকে এবং কুমিল্লার গুরুত্বপূর্ণ সংবাদ প্রকাশে ভূমিকা রাখায় ইত্তেফাক প্রতিনিধি মো. লুৎফুর রহমানকে প্রতিসময়ের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এছাড়াও প্রতিসময় পরিবারের সকল সাংবাদিককে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে আমেরিকা প্রবাসী মো. তায়েবুর রহমানের পক্ষ থেকে পাঁচজন সাংবাদিককে করোনাকালীন আর্থিক অনুদান ও ছয়টি দুস্থ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান হয়। পরে কেক কেটে প্রথম বর্ষপূতি উদযাপন করেন অতিথি ও প্রতিসময় পরিবারের সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..