1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন

কুমিল্লা মেডিকেলে নোয়াখালী হাজতির মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২২ বার পঠিত

নোয়াখালী জেলা কারাগারে স্ত্রী হত্যা মামলার হাজতি আবদুর রব বাবুল নামে এক আসামীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে হাজতি মারা যান।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (সুপার) ফণী ভূষণ দেবনাথ। নিহত আবদুর রব সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের সাদেকপুর গ্রামের বাসিন্দা।

নিহত বাবুল গত ২৪ ফেব্রুয়ারি থেকে নোয়াখালী কারাগারে ছিলেন। সে আগে থেকেই ডায়াবেটিক রোগে ভুগছিলেন। উচ্চমাত্রার ডায়াবেটিক ও দুই পা ফোলা অবস্থায় গত ১৮ জুন তাকে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেলে পাঠানো হয়।

তার মৃত্যুর খবর স্বজনদের জানানো হয়েছে, আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন নোয়াখালী জেলা কারাগার সুপার।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি পারিবারিক কলহের জেরে স্ত্রী তাহমিনা আক্তার মিনাকে বাথরুমে গলা কেটে হত্যা করে স্বামী আবদুর রব। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে আটক করে পুলিশ। ওই ঘটনায় তার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..