1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

আর্জেন্টিনা ৫-০ গোলে হারবে- ব্রাজিল প্রেসিডেন্ট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩৭ বার পঠিত

ব্রাজিল-আর্জেন্টিনার প্রীতি ম্যাচই যেখানে উন্মাদনার উত্তাল ঢেউ তোলে, সেখানে দল দুটির ফাইনাল লড়াই- উত্তেজনার জ্বরে কাঁপছে গোটা ফুটবল বিশ্ব। ব্রাজিলের স্বপ্ন কোপা আমেরিকায় শিরোপা ধরে রাখার, অন্যদিকে আর্জেন্টিনার শিরোপা খরা কাটানোর। যদিও লিওনেল মেসিদের সেই আশা পূরণ হওয়ার কোনও সম্ভাবনা দেখছেন না ব্রাজিল প্রেসিডেন্ট জাইর বলসোনারু। ফাইনালে আর্জেন্টিনাকে স্রেফ উড়িয়ে দেওয়ার অপেক্ষায় তিনি।

২০১৯ সালের কোপার শিরোপা জিতেছে ব্রাজিল। সৌভাগ্যক্রমে, এবারের আসরের আয়োজকও হয়েছে তারাই। ঘরের মাঠ, তার ওপর দু্র্দান্ত ফর্ম, শিরোপা ধরে রাখতে ভীষণ আশাবাদী সেলেসাওরা। কিন্তু ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে কাজটা সহজ হওয়ার কথা নয়। মেসি জাদুতে আলবিসেলেস্তেরাও আছে নিজেদের চেনা রূপে।

যদিও ফাইনাল মঞ্চ আর্জেন্টিনাকেই চেয়েছিলেন নেইমার। সেমিফাইনাল জয়ের পর ‘সুপার ক্লাসিকো’ ম্যাচের প্রত্যাশা করেছিলেন প্যারিস সেন্ত জার্মেই ফরোয়ার্ড। একই সঙ্গে নেইমার হুঙ্কার ছেড়ে বলেছিলেন, ফাইনালে আর্জেন্টিনাকে পেলেও জিতবে ব্রাজিলই। একই কথা ব্রাজিল প্রেসিডেন্ট বলসোনারুর কণ্ঠে। এবং সেটা কয়েক কাঠি ওপরে!

তার মতে, বাংলাদেশ সময় রবিবার ভোরের ফাইনালে ব্রাজিল ৫-০ গোলে হারাবে আর্জেন্টিনাকে। মারাকানার ফাইনাল নিয়ে ব্রাজিল প্রেসিডেন্টের ভবিষ্যদ্বাণী, ‘মারাকানায় হতে যাচ্ছে সবচেয়ে বড় লড়াই (ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল)। ব্রাজিল ৫-০ গোলে জিতবে।’

লাতিন আমেরিকার ডার্বি জিতলে জাতীয় দলের শিরোপা খরা কাটবে মেসির। বার্সেলোনার জার্সিতে সম্ভাব্য সবকিছু জিতলেও ছয়বারের ব্যালন ডি’অর জয়ী আর্জেন্টিনার হয়ে এখনও কিছুই জিততে পারেননি। এবার নতুন করে স্বপ্ন দেখছেন তিনি ও তার ভক্তরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..