1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৬ অপরাহ্ন

বাংলাদেশী কণ্ঠশিল্পীর ডাকে সাড়া দিলেন বলিউডের সেলিম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩৭ বার পঠিত

বাংলাদেশী কণ্ঠশিল্পী সিঁথি সাহার ডাকে সাড়া দিলেন বলিউডের নামজাদা সংগীত পরিচালক সেলিম মার্চেন্ট। শুধু সাড়া দিয়েই শেষ নয়, মুখোমুখি বসে দু’জনে আড্ডা দিয়েছেন এক ঘণ্টারও বেশি সময়। তবে মহামারির কারণে সেটি হলো অন্তর্জালে।

আর সেই প্রাণবন্ত ক্লোজডোর আড্ডার নির্বাচিত ৪০ মিনিট সিঁথি সাহা এবার প্রকাশ করতে যাচ্ছেন সবার জন্য।

সিঁথি  বলেন, ‘মাঝে আমি মুম্বাই গিয়েছিলাম। কথা ছিলো সেলিম সাহেবের সঙ্গে সরাসরি কথা হবে, গল্প হবে- কিন্তু দু’জনেরই সময় স্বল্পতার কারণে সেটি আর হয়ে ওঠেনি। এবার সেটি হলো অন্তর্জালে, দারুণ ও দীর্ঘ আড্ডা হয়েছে আমাদের। আশা করছি যেটুকু প্রকাশ করবো তাতে মুগ্ধ হবেন দুই দেশের দর্শকরাই।’

সিঁথি জানান, সেলিম মার্চেন্টের সঙ্গে তার পরিচয় করিয়ে দেন পাকিস্তানের অন্যতম সংগীতশিল্পী শাফকাত আমানত আলী। যার সঙ্গে সিঁথির বন্ধুত্ব লম্বা সময়ের। কিন্তু এরমধ্যে বলিউড-টলিউডের অসংখ্য সংগীতশিল্পীর সঙ্গে একই সম্পর্ক বিস্তৃত হতে দেখা যাচ্ছে। তবে কি সবটুকুর সিঁড়ি ঐ শাফকাতই!

জবাবে সিঁথি বলেন, ‘একদমই নয়। শাফকাতের সঙ্গে আমার সম্পর্কটা নিখাদ বন্ধুত্বের। আর অন্যদের সঙ্গে পরিচয় বা সম্পর্কটা শিল্পী হিসেবে। সৌজন্য সাক্ষাতের মতো। মূলত তাদের ভক্ত আমি। তো এরমধ্যে প্রায় ৫০ জন ভারতীয় শিল্পীর সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে আমার। যার বেশিরভাগ সংযোগ করে দিয়েছেন ঊষা উথ্থুপ দিদি। যেটা অনেকেরই অজানা। উনি আমাকে না হেল্প করলে বলিউডের এত বড় বড় মানুষের নাগাল আমি জীবনেও পেতাম না।’

সেটি অনুভব করা যায় মাছরাঙা টিভির জনপ্রিয় শো ‘সিঁথির অতিথি’তে চোখ রাখলে। শোটি জনপ্রিয় বটে, ততোধিক বিস্ময়কর। কারণ দেশের জনপ্রিয় ও কিংবদন্তি শিল্পীরা তো বটেই, এই শোতে সিঁথির অতিথি হয়েছেন ভারতের কুমার শানু, অনুপ জলোটা, কবিতা কৃষ্ণমূর্তি, সাধনা সারগাম, ঊষা উথ্থুপ, অন্তরা মিত্র, রূপঙ্কর বাগচী, শ্রীকান্ত আচার্য, জয় সরকার, লোপা মুদ্রার মতো শিল্পীরা।

মূলত তারই ধারাবাহিকতায় ১০ জুলাই রাত ১০টায় মাছরাঙা টিভিতে সিঁথির অতিথি হচ্ছেন বলিউডের সেলিম-সুলেমান জুটির সেলিম মার্চেন্ট।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..