1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৫ অপরাহ্ন

কুমিল্লায় তৃতীয় বিয়ের আগের দিন প্রবাসীর লাশ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩০ বার পঠিত

কুমিল্লা নগরীর বজ্রপুর এলাকার এক ফ্ল্যাটের দরজা ভেঙে মজিবুর রহমান স্বপন (৫২) নামে এক সৌদি প্রবাসীর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার দিবাগত রাতে (৮ জুলাই) বজ্রপুর এলাকায় প্রবাসী নামক একটি ভবনের তৃতীয় তলার ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। মজিবুর রহমান স্বপন জেলার নাঙ্গলকোট উপজেলার আশারকোটা গ্রামের আব্দুল গফুরের ছেলে। এই ঘটনায় প্রবাসীর ভাই বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি অপমৃত্যু মামলা করেছে।

স্বজনরা জানান, প্রবাসী স্বপন ও তার প্রথম স্ত্রীর ছাড়াছাড়ি হয়ে যায়। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। পরে স্বপন দ্বিতীয় বিয়ে করেন। ওই স্ত্রীর ঘরে তার দুটি সন্তান রয়েছে। প্রায় ৩ বছর আগে তার দ্বিতীয় স্ত্রীর মৃত্যু হয়। আগামী শুক্রবার (৯ জুলাই) তার তৃতীয় বিয়ের দিন ধার্য ছিল।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, নগরীর বজ্রপুর এলাকায় একটি ফ্ল্যাটে প্রবাসী মজিবুর রহমান স্বপন ভাড়া থাকতেন। শুক্রবার নাঙ্গলকোট উপজেলার নগরীপাড়া গ্রামে তার তৃতীয় বিয়ে হওয়ার কথা ছিল। এ উপলক্ষে গত মঙ্গলবার বিয়ের কিছু কেনাকাটা শেষে রাতে ফ্ল্যাটে ছিলেন তিনি। বুধবার সকাল থেকে দিনভর তাকে ফোন করা হলেও রিসিভ না করায় স্বজনরা উদ্বিগ্ন হয়ে ওঠেন। এক পর্যায়ে বুধবার রাতে ওই ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতরে ঢুকে স্বজনরা লাশ খাটে পড়ে থাকতে দেখেন।

কোতোয়ালি মডেল থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, খবর পেয়ে ওই ফ্ল্যাট থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। তবে তার মৃত্যু কীভাবে হয়েছে, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ মৃত্যুর পেছনে অন্য কোনও কারণ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

লাশ উদ্ধারের ঘটনায় প্রবাসীর ভাই বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেছেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..