1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

কুমিল্লা বাস ডিপো পরিদর্শন করলেন বিআরটিসির চেয়ারম্যান তাজুল ইসলাম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১৪ বার পঠিত

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) এর কুমিল্লা বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্র পরির্দশন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও বিআরটিসির চেয়ারম্যান মো: তাজুল ইসলাম।   শনিবার বেলা সাড়ে ১১টায় তিনি নগরীর স্টেশন রোড এলাকার বাস ডিপোতে আসেন। এসময় বিআরটিসি কুমিল্লা বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের ব্যবস্থাপক প্রকৌশলী কামরুজ্জামান ও কর্মচারীরা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান। পরবর্তীতে তিনি বাস ডিপো ঘুরে দেখেন এবং কর্মকর্তা কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

তিনি বলেন, বিআরটিসিকে আরো আধুনিক ও মানসম্মত করে গড়ে তোলার উদ্যোগ নেয়া হয়েছে। সেজন্য সকলের সম্মিলিত প্রচেষ্টা লাগবে। ইতিমধ্যে বিআরটিসিতে ব্যাপক পরিবর্তন চলে এসেছে। আয় বৃদ্ধি, ব্যয় সংকোচন ও যাত্রীসেবার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে। কর্মকর্তা ও কর্মচারীদের স্বার্থে নেয়া হয়েছে কল্যাণমূলক উদ্যোগ।

মতবিনিময় সভায় সর্বোচ্চ রাজস্ব আদায়কারী চালক এবং নিয়মিত রাজস্ব জমাকারী কনডাক্টরকে ক্রেস্ট প্রদান করেন বিআরটিসির চেয়ারম্যান। অপরদিকে, কুমিল্লা বিআরটিসি বাস ডিপোর পক্ষ থেকে চেয়ারম্যানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। মতবিনিময় শেষে বিআরটিসির চেয়ারম্যান ডিপো আঙ্গিনায় ফলজ, ওষুদি ও বনজ বৃক্ষ রোপন করেন চেয়ারম্যান।     অতিরিক্ত সচিব মো: তাজুল ইসলাম গত সাত ফেব্রুয়ারী বিআরটিসির চেয়ারম্যান হিসেবে যোগদান করেন। তিনি বিসিএস প্রশাসনের ১১তম ব্যাচের সদস্য। এর আগে তিনি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) হিসেবে দায়িত্ব পালন করেন। তাছাড়া, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), এডিএম, সদরের টিএনও সহ বহু গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..