1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
শনিবার, ১২ জুন ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

পালাম গ্রামে আত্মহত্যার চেষ্টা, ফেসবুকের সতর্কতায় প্রাণ রক্ষা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৫ বার পঠিত

প্রতিবেশিদের সঙ্গে বিবাদের পর ভারতের দিল্লির পালাম গ্রামের এক বাসিন্দা আত্মহত্যার চেষ্টা চালায়। লাইভে ওই ঘটনা সরাসরি সম্প্রচারিত হতে থাকলে ফেসবুক কর্তৃপক্ষ সতর্ক করে দিল্লি পুলিশকে। আর শেষ সময়ে তাকে গিয়ে উদ্ধার করে পুলিশ। ইন্ডিয়া টুডের প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

সোহান লাল ছদ্মনামের পালাম গ্রামের এক বাসিন্দাকে হতে গভীর ক্ষত থাকা অবস্থায় দিল্লির এআইআইএমএস ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়। প্রচুর পরিমাণ রক্তপাত হলেও যথাসময়ে চিকিৎসা সংক্রান্ত মনোযোগ পাওয়া যাওয়ায় তার প্রাণ রক্ষা করা গেছে।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন বিপত্নীক সোহান লাল একটা মিষ্টির দোকানে কাজ করেন। ২০১৬ সালে স্ত্রী মারা যাওয়ার পর থেকেই ব্যক্তিগত নানা সমস্যায় ভুগছিলেন দুই সন্তানের বাবা সোহান।                                                                                               প্রতিবেশিদের সঙ্গে ঝগড়ার পর আত্মহত্যা করে তা ফেসবুকে সরাসরি সম্প্রচারের সিদ্ধান্ত নেন তিনি।

ফেসবুকের মার্কিন কর্মকর্তারা সোহান লালের স্বেচ্ছায় নিজের ক্ষতি করার ভিডিও শনাক্ত করেন। তারা দিল্লি পুলিশের সাইবার ইউনিটকে তাৎক্ষণিকভাবে এই ঘটনা জানায়। বৃহস্পতিবার রাত একটার দিকে খবর পেয়ে তৎপরতা চালিয়ে তাকে উদ্ধার করে।

পালাম গ্রামে পৌঁছে দিল্লি পুলিশ সোহান লালকে রক্তের মধ্যে পড়ে থাকতে দেখে দ্রুত হাসপাতালে নেয়। সেখান থেকে তাকে এআইআইএমন ট্রমা সেন্টারে পাঠানো হয়। বর্তমানে সেখানেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..