1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ০৭:০১ অপরাহ্ন

‘প্রজেক্ট হিলশায়’ খাবারের অতিরিক্ত দাম রাখায়, আগ্রহ হারাচ্ছে ভোজনরসিকরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১৮ বার পঠিত

মাত্র কয়েকদিন আগে ঢাকা-মাওয়া রোডের মুন্সীগঞ্জের বিক্রমপুরে উদ্বোধন করা হয়েছে ‌‘প্রজেক্ট হিলশা’। যুগোপযোগী ইন্টেরিয়রের সঙ্গে বাঙালি ভোজ, ইলিশের মতো দেখতে এই রেস্টুরেন্টকে করে তুলেছে আরও আকর্ষণীয়। ইলিশের পেটের ভেতর বসে ইলিশ খেতে রেস্টুরেন্টটিতে ছুটছেন ভোজনরসিকরা।

তবে খাবারের গলাকাটা দামের কারণে ভোজনরসিকদের অনেকেই ক্ষোভ প্রকাশ করছেন। ক্ষোভ প্রকাশ করেছেন তাদের আপনজন এবং যারা রেস্টুরেন্টটিতে যেতে ইচ্ছুক ছিলেন তারাও।

রেস্টুরেন্টটিতে গেলে শুধু খাবারের গলাকাটা দাম হিসাব করলেই হবে না। এখানে গুণতে হবে অতিরিক্ত ১৫% ভ্যাট ও ১০% সার্ভিস চার্জ। মাঝারি সাইজের একটি ইলিশ মাছ খেতে হলে এখানে গুণতে হবে দুই হাজার টাকা। সঙ্গে ভ্যাট তো আছেই । পদ্মাপাড়ের এই রেস্টুরেন্টে ঢাকার সবচেয়ে নামিদামি হোটেল-রেস্টুরেন্টের চেয়ে বেশি দাম রাখা হচ্ছে।

ভাতের প্লেট ১০০ টাকা! একটি বেগুণ ৫ পিচ করা প্রতি পিচের দাম ৫০ টাকা। অর্থাৎ একটি বেগুনের দাম ২৫০ টাকা!! পদ্মার ইলিশ যেটা বাইরে ৬০০-৭০০ সেটা ওখানে ১৫০০-২০০০ টাকা। তিনজনের পরিমাণ এক বাটি ডাল ২৫০ টাকা। মোট বিলের সঙ্গে ১৫% ভ্যাট দেওয়ার পরে আরো ১০% সার্ভিস চার্জ। তাহলে কী দাঁড়াইল?

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..