1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
শনিবার, ১২ জুন ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

বরুড়ায় শিউলি হত্যার বিচার দাবিতে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৫ বার পঠিত

কুমিল্লার বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়নের মুড়িয়ারা গ্রামের গৃহবধূ শিউলি আক্তার হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে মুকুন্দপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ ও স্থানীয় এলাকাবাসী। গতকাল দুপুরে ঝলম বাজারে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা নিহত শিউলি আক্তারের স্বামী শামীম হোসেন সীমারের ফাঁসি দাবি করেন।
বক্তারা জানান, শামীম ২০২০ সালে ওমান যাওয়ার সময় শিউলির পরিবারের কাছ থেকে দেড় লাখ টাকা ও পরবর্তীতে আবারো দেড় লাখ টাকা করে মোট তিন লাখ টাকা নেয়। সেখানে গিয়ে কাজ ভালো না পেয়ে ফিরে আসে। এরপর সৌদি আরব যাওয়ার জন্য ভিসা পেয়ে পুনরায় শিউলিকে টাকার জন্য চাপ সৃষ্টি করে সে। টাকা না পাওয়ায় শিউলিকে অমানবিক নির্যাতন করে হত্যা করে শামীম ও তার পরিবারের লোকজন। এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে অবিলম্বে শামীমকে খুঁজে বের করে আইনের আওতায় এনে ফাঁসি কার্যকরের দাবি করেন বক্তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের পিতা জয়নাল আবেদীন, জেঠা মোসলেম মিয়া, চাচা রেজাউল করিম, মুকুন্দপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সভাপতি আবুল কালাম আজাদ, সদস্য সাগর হোসেন, জিয়াউল হক প্রমুখ।
উল্লেখ্য, গত রোববার (৩০ মে) সকালে বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়নের মুড়িয়ারা গ্রামের গৃহবধূ শিউলি আক্তারের নিজ ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শিউলি আক্তার ওই গ্রামের শামীম হোসেন সীমারের স্ত্রী এবং একই গ্রামের পূর্বপাড়ার জয়নাল মিয়ার মেয়ে। শিউলি আক্তারের ইসরাফিল ও ইরফান নামে দুই সন্তান রয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আব্দুল কাদের বাদি হয়ে কুমিল্লার আদালতে মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..