1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:১৭ অপরাহ্ন

কুমিল্লার দক্ষিন জেলা ছাত্রলীগের সহ-সভাপতির উপর অতর্কিত হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন।

তানভীর জিম্মি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২৬ বার পঠিত

তানভীর জিম্মি।। কুমিল্লায় বহু মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীক সফিক বাহিনীর হামলায় কুমিল্লার দক্ষিন জেলা ছাত্রলীগের  সহ- সভাপতি নাজমুল হাসান দীপুর উপর অতর্কিত হামলার ঘটনা ঘটে । এ ঘটনার সুষ্ঠ বিচার ও আসামিদের গ্রেপ্তারের দাবিতে  কুমিল্লার চকবাজার পৌর মার্কেটে সংবাদ সম্মেলন করেন তার পরিবার ও এলাকাবাসি । গত ১৬ এই এপ্রিল শুক্রবার অনুমানিক বেলা সাড়ে ১২টার দিকে। কুমিল্লার গাজিপুর গোমতী বেড়িবাধের রাস্তার উপর ,পরিকল্পিতভাবে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসী সফিক ও তার বাহিনীরা দিপুকে হত্যার উদ্দেশ্যে এলোপাতারি কুপিয়ে মৃত ভেবে রাস্তার উপর ফেলে চলে যায় । এছারা দীপুর বালু উত্তোলনের সরঞ্জাম ও ড্রেজার মেশিন ভাঙচুর ও অগ্নি সংযোগ করে । এসময় স্থানীয় এলাকাবাসী দীপুকে আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল হাসপাতালে পেরন করেন। পরে কর্মরত ডাক্তার আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে । বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে ।

জানাযায় বাংলাদেশ – ভারত সীমান্তবর্তি কুমিল্লা,গাজীপুর গোমতী নদীর চর এলাকায় নাজমুল হাসান দীপুর বালুর মহল ও বালু উত্তোলনের ড্রেজার মেশিন থাকায় মাদকপাচারকারীদের মাদক পাচারে সমস্যার সম্মুখীন হতে হতো । এতে বার বার সফিক দীপুকে বালুর ড্রেজার সরানোর জন্য হুমকি দিয়ে আসছে । এছারা কয়েকবার ড্রেজারের কর্মরত লোকজনকে মারধর করে ।

গত ১৬ এপ্রিল সফিক তার সন্ত্রাসী বাহিনী নিয়ে বালু মহলে লুটপাট ও ভাংচুর করার সময় । খবর পেয়ে দীপু ঘটনাস্থলে পৌছালে কিছু বুঝার আগে সফিকের বাহিনি অতকৃত হামলা চালায় । এই ঘটনায় দীপুর ভাই বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন । এছারা সন্ত্রাসী সফিকের বিরুদ্ধে মাদক সহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানা যায় । দীপুর পরিবার সংবাদ সম্মেলনে জানান দীপুর হামলাকারীরা এলাকায় প্রকাশ্যে ঘোরাঘুরি সহ হুমকি ধুমকি দিয়ে আসছে । মাননীয় প্রধানমন্ত্রীর কাছে  অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবি জানান দীপুর মা-বাবা ও ভাই ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..