1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন

কবরীর ছেলে করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৬৬ বার পঠিত

করোনার উপসর্গ দেখা দিয়েছেন সদ্য প্রয়াত অভিনেত্রী-রাজনীতিক সারাহ বেগম কবরীর ছেলে শাকের চিশতীর শরীরে। এ কারণে গতকাল (১৮ এপ্রিল) সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আজ রাজধানীর বারিধারার একটি বেসরকারি হাসপাতালে করছেন পরীক্ষা-নিরীক্ষা।

শাকের জানান, গতকাল রাত থেকেই জ্বর। এরপর যোগ হয় খাবারের স্বাদ-গন্ধ না পাওয়া এবং শরীরে অক্সিজেন মাত্রা কমে যাওয়া। এতে ঘাবড়ে যান তিনি। দ্রুত পরিচিত চিকিৎসকের সঙ্গে কথা বলে ছুটে যান একটি সরকারি হাসপাতালে।

গণমাধ্যমকে শাকের বলেন, ‘ফুসফুসের সিটি স্ক্যান করানো হয়েছে। এখনও রিপোর্ট হাতে পাইনি। করোনার টেস্টও করানো হবে। জ্বর, স্বাদ-গন্ধ না পাওয়ার পাশাপাশি অক্সিজেন স্যাচুরেশন ৯৫–এর নিচে নেমে যাওয়ায় ঘাবড়ে যাই। তাই দ্রুত পারিবারিক চিকিৎসকের সঙ্গে কথা বলে হাসপাতালে এসেছি।’

বরেণ্য অভিনেত্রী কবরী করোনাক্রান্ত হওয়ার পর থেকেই সার্বক্ষণিক যোগাযোগ রাখতেন শাকের চিশতী। পাঁচ জনের মধ্যে বড় তিন ছেলে দেশের বাইরে এবং ছোট ছেলে অটিজমের সমস্যা থাকায় মায়ের যাবতীয় দেখভাল করছিলেন তিনি। সেখান থেকেই করোনা সংক্রমণের আশংকা করা হচ্ছে।

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি প্রথম প্রহরে দিকে ১২টা ২০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন কবরী। তিনি গত ৫ এপ্রিল করোনা পজিটিভ হয়েছিলেন। ৭ এপ্রিল রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। ১৫ এপ্রিল লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে। পরে সবাইকে কাঁদিয়ে পরপারে পাড়ি জমান এই গুণী শিল্পী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..