1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:৩৫ অপরাহ্ন

মোস্তাফিজের রঙিন স্বপ্ন রাজস্থানের গোলাপি ক্যাপে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২০ বার পঠিত

এবারের আইপিএলে বাংলাদেশের প্রতিনিধি দুজন। একজন সাকিব আল হাসান, আরেকজন মোস্তাফিজুর রহমান। সাকিব কলকাতা নাইট রাইডার্সে আর মোস্তাফিজ খেলবেন রাজস্থান রয়্যালসের হয়ে। যদিও কোয়ারেন্টিন ইস্যুতে ১২ এপ্রিল রাজস্থানের উদ্বোধনী ম্যাচে দেখা যাবে না বাঁহাতি পেসারকে। দল থেকে পাওয়া গোলাপি ক্যাপ নিয়ে রঙিন শুরুর অপেক্ষায় প্রহর গুনছেন তিনি।

নিজের ফেসবুক পেজে গোলাপি ক্যাপ মাথায় দিয়ে একটি ছবি পোস্ট করে মোস্তাফিজ লিখেছেন, ‘টুর্নামেন্ট খেলতে প্রস্তুত আমি।’

গত ৪ এপ্রিল সকালে নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে বাংলাদেশের সতীর্থরা যখন বাড়ির পথে ছুটেছেন, মোস্তাফিজ তখন বিমানবন্দরেই সময় কাটিয়েছেন। এরপর বিকেল সাড়ে ৩টার ফ্লাইটে ভারতের উদ্দেশে উড়াল দেন তিনি।

ভারতে পৌঁছে বাঁহাতি পেসার সবার কাছে দোয়া চেয়েছেন, ‘রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল খেলতে ভারতে নিরাপদেই পৌঁছেছি। আমার জন্য দোয়া করবেন।’

নিয়ম অনুযায়ী, ভারতে পৌঁছে সাত দিন কোয়ারেন্টিন করতে হবে। ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএলের এবারের আসর। মোস্তাফিজের দল রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচ ১২ এপ্রিল, পাঞ্জাব কিংসের বিপক্ষে। কিন্তু কোয়ারেন্টিনের কারণে রাজস্থানের প্রথম দুই ম্যাচে মোস্তাফিজকে দেখার সম্ভাবনা খুব কম। কেননা রবিবার কোয়ারেন্টিন শেষ হচ্ছে মোস্তাফিজের। ফলে অনুশীলন ছাড়া মোস্তাফিজকে খেলানোর ঝুঁকি নেবে না রাজস্থান।

এবারের আইপিএলে ১ কোটি রুপিতে বাঁহাতি পেসারকে দলে ভিড়িয়েছে রাজস্থান। আইপিএলে নিজের প্রথম দুই আসরে সানরাইজার্স হায়দরাবাদে খেলা মোস্তাফিজ মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সর্বশেষ আইপিএলে খেলেন ২০১৮ সালে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..