1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নিলেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৬ বার পঠিত

বিশ্বময় ছড়িয়ে থাকা প্রাণঘাতী করোনাভাইরাস থেকে রক্ষা পেতে দ্বিতীয় ডোজ ভ্যাকসিন গ্রহণ করলেন বাংলাদেশের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। এসময় তার সহধর্মীনি সামিনা খালেক টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন। বৃহস্পতিবার (৮ এপ্রিল) শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে টিকা নেন তারা।

সুপ্রিম কোর্টের এক বিবৃতিতে জানানো হয়েছে, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের পাঁচ জন বিচারপতি এবং হাইকোর্ট বিভাগের ৫০ জন বিচারপতি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন। এছাড়া সুপ্রিম কোর্টের উভয় বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতিররা আজ দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন।

প্রসঙ্গত, এর আগে গত ৭ ফেব্রুয়ারি প্রধান বিচারপতি ও তার সহধর্মীনি ছাড়াও সুপ্রিম কোর্টের অন্যান্য বিচারপতিরা টিকার প্রথম ডোজ গ্রহণ করেছিলেন।

আজ থেকে সারা দেশে একযোগে দ্বিতীয় ডোজের ভ্যাকসিন প্রয়োগ শুরু হয়েছে।

গত ৭ ফেব্রুয়ারি থেকে দেশে জাতীয়ভাবে করোনাভাইরাস প্রতিরোধী টিকাদান কার্যক্রম শুরু হয়। বুধবার (৭ এপ্রিল) পর্যন্ত ভ্যাকসিন নিয়েছেন ৫৫ লাখ ৬৮ হাজার ৭০৩ জন। এরমধ্যে পুরুষ ৩৪ লাখ ৫৩ হাজার ২৯১ জন এবং নারী ২১ লাখ ১৫ হাজার ৪১২ জন।

স্বাস্থ্য অধিদফতর জানায়, বুধবার বিকাল সাড়ে ৫টা পর্যন্ত টিকার জন্য মোট নিবন্ধন করেছেন ৬৯ লাখ ৭৫ হাজার ৯৩৯ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..