1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:০৪ অপরাহ্ন

হরতাল পালন শেষে হেফাজতের নতুন কর্মসূচি ঘোষণা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১৯ বার পঠিত

সকাল-সন্ধ্যা হরতাল পালন শেষে নতুন কর্মসূচি ঘোষণা করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। সোমবার (২৯ মার্চ) নিহতদের জন্য দোয়া দিবস পালন ও ২ এপ্রিল সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে হেফাজতে ইসলাম। সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা নুরুল ইসলাম এ কর্মসূচি ঘোষণা করেন। রবিবার (২৮ মার্চ) বিকালে পল্টনে সংবাদ সম্মেলন করে হেফাজত।

গত দুদিনে হেফাজতের কর্মসূচিতে ১৭ জন নিহত হয়েছে বলে জানান হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মামুনুল হক। তিনি বলেন, আজ আহত প্রায় ৫ শতাধিক, গ্রেফতার দুই শতাধিক। নিহত ৬ জন। এরমধ্যে ঢাকায় ২ জন, ব্রাহ্মণবাড়িয়ায় ৪ জন।

হেফাজতের কর্মসূচিতে হামলার প্রতিবাদ জানান মহাসচিব নুরুল ইসলাম। তিনি বলেন, হামলাকারীদের খুঁজে বের করে তাদের শাস্তির আওতায় আনতে হবে। হামলায় আহতদের চিকিৎসার পাশাপাশি নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে। একইসঙ্গে আটককৃতদের মুক্তির দাবিও জানান তিনি।

নুরুল ইসলাম বলেন, আমরা কারও প্রতিপক্ষ নই। হেফাজত একটি অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনকে দমন করার কোনও কারণ নেই, যা সরকার করেছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হেফাজতের ঢাকা মহানগরের সভাপতি জুনায়েদ আল হাবিব, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা সাখাওয়াত হোসেন, হেফাজত নেতা আতাউল্লাহ আমিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..