1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

বিসিবি স্থগিত করলো আফগানিস্তান সিরিজ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১৮ বার পঠিত

আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে সিরিজ স্থগিত করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আফগান যুব দলের বিপক্ষে একটি চারদিনের ও পাঁচটি ওয়ানডে খেলতে মার্চের শুরুতে ভারতের নয়ডায় যাওয়ার কথা ছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের। মূলত প্রস্তুতির জন্য আফগানিস্তান বাড়তি সময় চাওয়ায় বর্তমান পরিস্থিতিতে সফর করা সম্ভব হচ্ছে না বাংলাদেশের। সিরিজটি স্থগিত করেছে বিসিবি।

বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মো. কাউসার।

আফগান যুবাদের সঙ্গে খেলতে এ মাসের শেষ দিকে ভারতে যাওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। কিন্তু প্রস্তুতির জন্য আরও কিছুটা সময় চেয়েছিল আফগানিস্তান ক্রিকেট বোর্ড। যেহেতু সামনে বাংলাদেশ যুব দলের ঘরের মাটিতে পাকিস্তানের বিপক্ষে খেলা আছে, তাই আফগানদের প্রস্তুতির বাড়তি সময় দিতে পারছেন না বিসিবি। সবদিক বিবেচনা করে আফগান সিরিজটি স্থগিত করা হয়েছে।

কাউসার সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আফগানিস্তান সিরিজ এখন হচ্ছে না। কারণ পাকিস্তান ক্রিকেট দল বাংলাদেশে আসবে। তারা ১২ এপ্রিল ঢাকা পৌঁছাবে। এ সময়ে ভারতের নয়ডায় গিয়ে সিরিজ খেলার মতো পর্যাপ্ত সময় নেই। আমরা আফগানিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে বৈঠকে বসে ভালো একটি সময় বের করবো। দ্রুতই সিরিজটি আয়োজন করা যাবে। পাকিস্তান সিরিজ ও ঈদ-উল-ফিতরের পর লম্বা বিরতি আছে। চাইলে সেই সময়ও খেলা যাবে।’

এই মুহূর্তে স্থগিত হলেও পরবর্তীতে সুবিধাজনক সময়ে সিরিজটি মাঠে গড়াবে। আগামী এপ্রিলে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। মে মাসে একটি চারদিনের ও পাঁচটি একদিনের ম্যাচ খেলবে দুই দল।

চলতি বছরের শেষ দিকে ভারত ও আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে একটি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ আয়োজন করার সম্ভাবনা আছে বিসিবির।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..