1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:৪১ অপরাহ্ন

বিব্রতকর পরিস্থিতির ভয়ে কর্মসূচি প্রত্যাহার করেছে বিএনপি- ওবায়দুল কাদের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ২১ বার পঠিত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ইতিহাসের অনেক মীমাংসিত বিষয় নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়বে জেনেই বিএনপি ২৫ ও ২৬ মার্চের কর্মসূচি প্রত্যাহার করেছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) ‘গণহত্যা দিবস’ উপলক্ষে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন। নিজের বাসভবন থেকে এ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন ওবায়দুল কাদের।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে  বিএনপি যে কর্মসূচি গ্রহণ করেছিল, তা করোনার অজুহাত দেখিয়ে প্রত্যাহার করে নেওয়া রহস্যজনক বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘পাকিস্তানি হানাদারদের অত্যাচার-নির্যাতন এবং গণহত্যা নিয়ে বিএনপি একটি কথাও বলে না। অথচ তারা কথায় কথায় মুক্তিযুদ্ধ নিয়ে কথা বলে। নিজেদেরকে মুক্তিযুদ্ধের পক্ষের বলে দাবি করে। গণহত্যার বিষয়ে বিএনপির ন্যাক্কারজনক নিরবতা পাক হানাদারদের পক্ষে তাদের অবস্থানকে স্পষ্ট করে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে  ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে  অন্যান্যের মধ্যে আরও রাখেন— আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ,ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম,  এসএম কামাল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি ও  দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবিরসহ  কেন্দ্রীয় ও মহানগরের নেতারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..