1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:১৮ অপরাহ্ন

সাকিবকে লড়ে যেতে বললেন শিশির

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১৭ বার পঠিত

সাকিব আল হাসানের একটি সাক্ষাৎকার ঘিরে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। যদিও অতীতের মতো এবারও নির্বিকার সাকিব। নিজের ৩৪তম জন্মদিন অনুশীলন করেই কাটিয়েছেন। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ইনডোরে ঘণ্টা দেড়েক ব্যাটিং-বোলিং অনুশীলন করেছেন তিনি। বিশেষ দিনে স্ত্রী-সন্তানদের পাশে পাননি সাকিব। যদিও সূদুর যুক্তরাষ্ট্র থেকে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন ঠিকই।

প্রতিনিয়ত নানা সমালোচনায় বিদ্ধ হতে হয় সাকিবকে। শিশির বিষয়টি মনে করিয়ে দিয়ে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছায় সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘আমার কাছে পৃথিবীর সবচেয়ে শক্তিশালী মানুষ, আমার জীবনসঙ্গীকে জন্মদিনের শুভেচ্ছা। সাফল্যের মূল চাবিকাঠি ও বিজয়ী হতে জীবনের শেষ দিন পর্যন্ত তোমাকে যতই যুদ্ধ করতে হোক না কেন, কোনও ব্যাপার না। আমি তোমাকে ভালোবাসি এবং সবসময় তোমার পাশে থাকবো। একসঙ্গে আমরা শক্তিশালী। আলহামদুলিল্লাহ।’

জন্মদিনের প্রথম প্রহরে বাসায় কেক কেটেছেন সাকিব ছোট বোন জান্নাতুল ফেরদৌস রিতুর সঙ্গে। বিশ্বসেরা এই অলরাউন্ডারের জন্মদিনে ভক্ত, সতীর্থ থেকে শুরু করে সর্বস্তরের মানুষ শুভেচ্ছা জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সোমবার রাতে দেশে ফিরে বুধবার সকালেই মিরপুরে হাজির হয়ে পড়েন সাকিব। সকাল ৯টা থেকে একজন থ্রোয়ারকে সঙ্গে নিয়ে ব্যাটিং নিয়ে কাজ করেছেন। একঘণ্টার বেশি ব্যাটিং ঝালাই করে নিয়েছেন এ সময়। ব্যাটিংয়ে ঘাম ঝরালেও সেভাবে বোলিং করেননি। ৩ ওভারের মতো বোলিং করেই থেমে যান। এ সময় তার সঙ্গে ছিলেন বিসিবির ফিজিও বায়েজেদুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..