1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ‍্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপনে আলোচনা সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ২৩ বার পঠিত
কুমিল্লার মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ‍্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন হিসেবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
৭ মার্চ রোববার বিকেলে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি প্রাঙ্গনে এ আনন্দ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্য প্রচারের পর এই শুভদিনে আনন্দঘন পরিবেশে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।
মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মৃদুলকান্তির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা হাজী নোয়াব মিয়া, এসআই উজ্জ্বল ঘোষের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বদিউল আলম ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছাদেকুর রহমান, সমাজ সেবক মোর্শেদ মিয়া, ব্রাহ্মণপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সমাজ সেবক সজীব ভৌমিক, জনপ্রতিনিধি কবির হোসেন প্রমুখ। এছাড়াও পুলিশ সদস্য মেহেদী, নাহিদ, সালাম, আকবর, দিদার, মামুনসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও এলাকার গণ‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লখ্য, এই প্রথমবারের মতো আনুষ্ঠানিকভাবে এই ৭ই মার্চকে জাতীয় দিবস হিসেবে স্বীকৃতি দেয়ার মধ্য দিয়ে সরকারিভাবে সারাদেশে দিবসটি পালন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..