1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন

সুশান্ত মৃত্যু রহস্য: রিয়াসহ চার্জশিটে ৩৩ জনের নাম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ২১ বার পঠিত

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু সংক্রান্ত মাদক মামলার চূড়ান্ত চার্জশিট আদালতে জমা দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যেখানে প্রেমিকা রিয়া চক্রবর্তীসহ নাম রয়েছে মোট ৩৩ জনের।

মাদক আইনবিষয়ক আদালতে (এনডিপিএস আদালত) শুক্রবার (৫ মার্চ) এই চার্জশিটে ২০০ জন সাক্ষীর বয়ান লেখা হয়েছে। চার্জশিট ফাইলটি তৈরি করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) প্রধান সমীর ওয়াংখেরে।

১২ হাজারেরও বেশি সংখ্যক পৃষ্ঠার চার্জশিট ফাইল করা হয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যমের খবর। তবে রিয়া ছাড়া অন্য ৩২ জনের নামের বিষয়ে জানা ‍যায়নি।

গতবছর ১৪ জুন সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার হয়। স্বজনপোষণ থেকে শুরু করে মাদক ব্যবহারের অভিযোগ ওঠে বলিউড তারকাদের বিরুদ্ধে। সেই অভিযোগ খতিয়ে দেখতে ভারতের ৩টি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে সুশান্তের মৃত্যু সংক্রান্ত অনুসন্ধানের ভার তুলে দেওয়া হয়। সেগুলি হলো সিবিআই (সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন), ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) ও এনসিবি (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো)।

গত আগস্ট মাস থেকে মাদক সংক্রান্ত মামলা শুরু করে এনসিবি। রিয়া চক্রবর্তী ও তার ভাই ছাড়াও একাধিক বলিউড তারকা প্রতিষ্ঠানটির নজরে আসে। তারা হলেন দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিংহ, শ্রদ্ধা কাপুর, অর্জুন রামপাল প্রমুখ। তাদের প্রত্যেককেই ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়।

এর আগে মাদকের অভিযোগে এক মাসের বেশি কারাবন্দী ছিলেন সুশান্ত প্রেমিকা নায়িকা রিয়া চক্রবর্তী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..