1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:১০ অপরাহ্ন

ফেনীতে বিস্কুট-নুডুলসসহ ৩০ কোটি টাকার সরঞ্জাম পুড়ে ছাই

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১ বার পঠিত

ফেনীতে স্টার লাইন ফুড কারখানায় আগুন লেগে পাঁচটি শেড পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের কর্মীরা সাড়ে সাত ঘণ্টা চেষ্টায় আগুন নিভিয়েছেন। তবে এরই মধ্যে ফ্যাক্টরিতে থাকা কাগজের কার্টন, সেমাই, নুডুলস, বিস্কুট ও মিষ্টির সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে কেউ হতাহত  হয়নি। কারখানা কর্তৃপক্ষ দাবি করেছে, অগ্নিকাণ্ডে তাদের অন্তত ৩০ কোটি টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে।

ফেনী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দি  বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ১০টি ইউনিট আগুন নেভানোর কাজ করেছে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা হবে বলে তিনি জানান।

স্টারলাইন ফুড এর নির্বাহী পরিচালক মো. জাফর উদ্দিন  জানান, এ ঘটনায় ৩০ কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে। বাজারে যাওয়ার জন্য অপেক্ষায় থাকা কোটি কোটি টাকার শুকনো খাদ্য ও বিভিন্ন যন্ত্রপাতি পুড়ে ছাই হয়ে গেছে। তিনি দমকল বাহিনীর বরাত দিয়ে বলেন, প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

কারখানার কেক কারিগর আবুল হোসেন বলেন, আগুন লাগার ঘটনায় শ্রমিকেরা দুশ্চিন্তায় পড়েছেন। কাজ বন্ধ থাকলে বেতন বন্ধ হয়ে যায় কি না, এই ভয়ে আছেন তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..