1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

বিনম্র শ্রদ্ধা ভালোবাসায় যথাযোগ্য মর্যাদায় কুমিল্লায় অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে

ফয়ছাল আহম্মেদ
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯ বার পঠিত

কুমিল্লা প্রতিনিধি।। মহান একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে কুমিল্লা নগরের টাউনহল মাঠের কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে কুমিল্লা-৬ সংসদ সদস্য হাজী আ.ক.ম বাহা উদ্দিন বাহার,নারী সাংসদ আঞ্জুম সুলতানা সীমা পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসটির কর্মসূচি শুরু করেন। একে একে জেলা প্রশাসক আবুল ফজল মীরের নেতৃত্বে জেলা প্রশাসন ও পুলিশ সুপার মো: ফারুক আহমেদের নেতৃত্বে পুলিশ বাহিনীর শ্রদ্ধা। এসময় বিউকলে বেজে ওঠে করুন সুর ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি । পুলিশ বাহিনীর চৌকস দল শ্রদ্ধা নিবেন করেন।
এরপর মুক্তিযোদ্ধা সংসদ,আওয়ামীলীগ তারঁ অঙ্গ সংগঠনের পক্ষ থেকে একই সাথে বিএনপিও তারঁ অঙ্গ সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের স্মরণ করা হয়।
মহান ২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে শহীদ মিনারে ফুল দেয়ার জন্য রাত সাড়ে ১১টার পরেই খালি পায়ে ফুল হাতে লাইনে দাঁড়িয়ে থাকেন। এ সময় কয়েক শত মানুষ বুকে কালো ব্যাজ ধারণ করে হাতে ফুলের তোড়া নিয়ে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি’- গানে কণ্ঠ মিলিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারের দিকে এগিয়ে যান।একুশের প্রথম প্রহরে শ্রদ্ধা নিবেদন করেন। কাজী এনামুল হক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..