1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় আ. লীগের নির্বাচনি অফিসে ককটেল হামলার অভিযোগ

আহসানুল হক নয়ন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দক্ষিণ মৌড়াইলে আওয়ামী লীগের নির্বাচনি অফিসে ককটেল হামলার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় তিনটি ককটেল বিস্ফোরণের শব্দ পান স্থানীয়রা। পরে পুলিশ এসে ওই স্থানে অভিযান চালায় এবং অবিস্ফোরিত অবস্থায় একটি ককটেল উদ্ধার করে নিয়ে যায়।

ওই নির্বাচনি কার্যালয়ে থাকা মো. আদেল নামে এক যুবক জানান, দুপুরের দিকে একাধিক যুবককে অফিসের আশেপাশে ঘুরতে দেখে সন্দেহ করা হয়। এক পর্যায়ে তাদেরকে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এর মিনিট দশেক পর বেলা সাড়ে তিনটার দিকে ফ্লাইওভারের ওপর থেকে কয়েকটি ককটেল ছোড়া হয়। তবে এ সময় অফিসের ভেতরে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

জেলা ছাত্রলীগের সভাপতি মো. রবিউল হোসেন রুবেল অভিযোগ করেন, ওই অফিসের পাশেই এক স্বতন্ত্র প্রার্থীর সভা আহ্বান করা হয়। ওই প্রার্থীর সমর্থকরাই এ হামলা চালিয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হবে।

ঘটনাস্থলে থাকা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রহিম বলেন, ‘খবর পেয়েই আমরা ঘটনাস্থলে ছুটে আসি। কিভাবে কী ঘটেছে সে বিষয়ে জানার চেষ্টা চলছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীরা ছাড়াও মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীও রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..