1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

ইন্টার মিলানের সঙ্গে ড্র করেও ফাইনালে জুভেন্টাস

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩ বার পঠিত

ইন্টার মিলানের সঙ্গে ড্র করেও কোপা ইতালিয়ার ফাইনালে পৌঁছে গেছে জুভেন্টাস। সেমিফাইনালের প্রথম লেগ ২-১ গোলে জিতে আগেই ফাইনালে এক পা দিয়ে রেখেছিল ইতালিয়ান জায়ান্টরা। দ্বিতীয় লেগ গোল শূন্য ড্র হলেও অ্যাগ্রেগেটে এগিয়ে তারা নিশ্চিত করেছে ফাইনাল।

ড্র হওয়া ম্যাচটায় প্রথমার্ধেই দুটি সুযোগ তৈরি করেছিলেন রোনালদো। কিন্তু ইন্টার রক্ষণ ও গোলকিপার সামির হান্ডানোভিচের ভূমিকায় হতাশ হতে হয় পর্তুগিজ যুবরাজকে। ৭০ মিনিটের আগেও একই ভাবে বাধা হয়েছিলেন হান্ডানোভিচ। রোনালদোর গতিময় শট ঠেকিয়ে দিয়েছেন।শেষ দিকে ইন্টার চেষ্টা করেছিল জুভেন্টাস রক্ষণ ভাঙতে। কিন্তু জুভেন্টাসের অভিজ্ঞ গোলকিপার জিয়ানলুইজি বুফনের দৃঢ়তায় সফল হয়নি ইন্টার। এখন আতালান্তা-নাপোলির দ্বিতীয় সেমির বিজয়ী দল মুখোমুখি হবে জুভেন্টাসের।

এর ফলে ২০তম বারের মতো কোপা ইতালিয়ার ফাইনালে খেলবে পিরলোর দল। ফাইনাল অনুষ্ঠিত হবে ১৯ মে। ধারণা করা হচ্ছে, গত মৌসুমের লড়াইটাই আবার মঞ্চায়িত হতে পারে। গতবার পেনাল্টিতে জুভেন্টাসকে হারিয়েছে নাপোলি।

অপর দিকে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে ম্যানচেস্টার ইউনাইটেড। অবশ্য পঞ্চম রাউন্ডের এই ম্যাচে ওয়েস্ট হামের বিপক্ষে তাদের লড়াইটা ছিল ঘাম ঝরানো। অতিরিক্ত সময় ম্যাচটা গড়ালে সেখান থেকে জয় ছিনিয়ে আনেন স্কট ম্যাকটমিনে। ম্যানইউ জিতেছে ১-০ গোলে। এর ফলে ঘরের মাঠে সর্বশেষ ৯টি এফএ কাপ ম্যাচেই জিতেছে তারা। প্রতিযোগিতায় যা তাদের যৌথ সর্বোচ্চ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..