1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

বসুন্ধরা কিংসের সাতে সাত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২ বার পঠিত

শুরু থেকে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে কোণঠাসা করে ‘নিয়ম’ মেনে জয়ও তুলে নিয়েছে বসুন্ধরা কিংস। একচেটিয়া প্রাধান্য বিস্তার করে পেয়েছে তারা টানা সপ্তম জয়। আজ (সোমবার) অস্কার ব্রুজনের দল ৩-০ গোলে হারিয়েছে মুক্তিযোদ্ধাকে। ব্রাজিলিয়ান রবিনিয়ো, আর্জেন্টাইন রাউল বেসেরা ও তৌহিদুল আলম সবুজ একটি করে গোল করে দলকে এনে দিয়েছেন ৩ পয়েন্ট।

৭ ম্যাচে পূর্ণ ২১ পয়েন্ট নিয়ে বসুন্ধরা শীর্ষস্থান অক্ষুন্ন রেখেছে। বিপরীতে এক ম্যাচ কম খেলে মুক্তিযোদ্ধা টানা চতুর্থ হারে আগের ৩ পয়েন্টেই আছে।

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আগ্রাসী হয়ে ওঠে বসুন্ধরা। এই ম্যাচে ছিলেন না ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফের্নান্দেজ। তারপরও মাশুক মিয়া জনি-বিপলুদের আক্রমণে কমতি ছিল না। আর মুক্তিযোদ্ধা প্রতিপক্ষের আক্রমণ সামলাতে বেশি ব্যস্ত থেকেছে। গোলকিপার আনিসুর রহমান জিকোকে সেভাবে কোনও পরীক্ষায় পড়তে হয়নি।

শুরুতেই ব্রুজনের দল চালকের আসনে বসতে পারতো। ৪ ও ৮ মিনিটে আর্জেন্টাইন স্ট্রাইকার বেসেরা সুযোগ পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি। প্রথমটিতে বেসেরার হেড ক্রসবারের ওপরে দিয়ে যায়। পরেরটিতে ঠিকঠাক পা ছোঁয়াতে পারেননি।

তবে গোলের অপেক্ষা শেষ হতে বেশি সময় লাগেনি তাদের। ১০ মিনিটের সময় বাঁ প্রান্ত দিয়ে বক্সে ঢুকে ডান পায়ের কোনাকোনি শটে জাল কাঁপান ব্রাজিলিয়ান রবিনিয়ো।

দ্বিতীয় গোল পেতে অবশ্য অপেক্ষা করতে হয়েছে বসুন্ধরার। এই গোলের পেছনে অবদান রবিনিয়োরই। প্রথমার্ধের ইনজুরি সময়ে এই ফরোয়ার্ডের ব্যাক হিল থেকে বেসেরা প্লেসিং করে ব্যবধান করেন ২-০।

বিরতির পরও বসুন্ধরা আক্রমণ অব্যাহত রাখে। ৭৪ মিনিটে তৃতীয় ও শেষ গোল করে মুক্তিযোদ্ধাকে আর ম্যাচে ফিরতে দেননি সবুজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..