1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Bangla News1 : Bangla News1
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:১২ পূর্বাহ্ন

অক্ষয় কুমার বলিউডে ৩০ বছর পূর্ণ করলেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ২২ বার পঠিত

বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে দামি তারকাদের একজন অক্ষয় কুমার। তার সিনেমা মানে বক্সঅফিসে ঝড় তুলবেই!

দেখতে দেখতে বলিউডে বর্ণাঢ্য ক্যারিয়ারের ৩০ বছর পূর্ণ করে ফেলেছেন এই অভিনেতা।সোমবার (২৫ জানুয়ারি) তিনি তৃতীয় দশক পার করে চতুর্থ দশকে পা দিয়েছেন।
অ্যাকশন, কমেডি, রোমান্স এবং বায়োপিক সব ধরনের সিনেমায় অক্ষয় অনন্য। প্রত্যেক সিনেমায় নিজেকে নতুন নতুন চরিত্রে তুলে ধরতে ভালোবাসেন তিনি। দুর্দান্ত অভিনয় দক্ষতার কারণে তার অভিনীত সিনেমাগুলো ভেঙেছে একের পর এক রেকর্ড।

১৯৯১ সালে ‘সুগন্ধ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে ৫৩ বছর বয়সী এই অভিনেতার। এতে তিনি রাখী গুলজার ও শান্তিপ্রিয়ার বিপরীতে অভিনয় করেন। একই বছর অক্ষয় কুমার কিশোর ব্যস পরিচালিত ‘ড্যান্সার’ সিনেমায় অভিনয় করেন। পরের বছর তাকে দেখা যায় আব্বাস-মুস্তান পরিচালিত রোমহর্ষক ‘খিলাড়ি’ সিনেমায়। এটি অক্ষয়ের প্রথম হিট সিনেমা।

এরপর আর পেছনে ফিরতে তাকাতে হয়নি অক্ষয় কুমারকে। একে একে  ‘দিল কি বাজি’, ‘এলান’, ‘ম্যা খিলাড়ি তু আনাড়ি’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘আজনবি’, ‘খাকি’, ‘এতরাজ’, ‘জান ই মান’, ‘ওয়েলকাম’, ‘কম্বাক্ত ইশক’, ‘হাউসফুল’, ‘অ্যাকশন রিপ্লে’, ‘বস’, ‘মিশন মঙ্গল’র মতো সিনেমা উপহার দেন।

দীর্ঘ ক্যারিয়ারে তিনি প্রায় তিনশ’রও বেশি সিনেমায় অভিনয় করেছেন।

বিশ্বের সর্বাধিক উপার্জনকারী তারকাদের মধ্যে একমাত্র ভারতীয় হিসেবে ফোর্বসের তালিকায় স্থান পেয়েছেন অক্ষয় কুমার। এছাড়া তার ঝুলিতে রয়েছে ফিল্মফেয়ারসহ অসংখ্য সম্মাননা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..