Home / Uncategorized / বিয়ে করলেন পরীমণি!

বিয়ে করলেন পরীমণি!

ঢাকাই ছবির লাস্যময়ী চিত্রনায়িকা পরীমণি। নতুন বছরের প্রথম দিন থেকেই তার বিয়ের গুঞ্জন বাতাসে ভাসছে। বরের নাম তামিম হাসান। পেশায় সাংবাদিক। অনেক দিন ধরেই তারা দুজন প্রেম করছেন। জানা গেছে, গেলো ৩০ ডিসেম্বর রাতে পরীর বনানীর বাসায় এই বিয়ে হয়। এদিকে ৩ জানুয়ারি ঢাকা থেকে লঞ্চে করে নতুন বরকে নিয়ে বরিশাল গেছেন পরী। সঙ্গে রয়েছেন তার নানা। এছাড়া তার স্বজনরাও রয়েছেন।

পরী এই বরিশাল সফর নিয়ে বিয়ের বিষয়টি সত্যি বলে জল্পনা-কল্পনা বেড়েই চলছে। তবে পরী সত্যি বিয়ে করেছেন কিনা এ ব্যাপারে তার মুঠোফোনে বেশ কয়েকবার ফোন দিয়েও রিসিভ করেননি তিনি। পরীর এই গোপন বিয়ের কথা নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই নিশ্চিত করেছেন। আর এই গোপন বিয়ে নিয়ে ব্যাপক আলোচনা চলছে মিডিয়াতে। ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষেক হয় পরীর।

তার অভিনীত ছবির মধ্যে রয়েছে ভালোবাসা সীমাহীন, পাগলা দিওয়ানা, আরো ভালোবাসবো তোমায়, লাভার নাম্বার ওয়ান, নগর মাস্তান, মহুয়া সুন্দরী, মন জানে না মনের ঠিকানা, পুড়ে যায় মন, রক্ত, ধূমকেতু, কত স্বপ্ন কত আশা, আপন মানুষ, সোনা বন্ধু, অন্তর জ্বালা, ইনোসেন্ট লাভ। নতুন বছরে তার ‘স্বপ্নজাল’, বাহাদুরি, নদীর বুকে চাঁদসহ বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

রাজধানীর যেসব এলাকা বন্ধ থাকছে আজ দিনের শুরুতেই পরিকল্পনা করে রেখেছেন এখানে যাবেন সেখানে যাবেন। পরিকল্পনা মতই নির্দিষ্ট স্থানে গেলেন কিন্তু গিয়ে দেখলেন তা বন্ধ। তখন মেজাজটা যে কত খারাপ হয় সেটা আর বলার ভাষা থাকে না। তাই জেনে নিন রাজধানীতে আজ বৃহস্পতিবারযে সকল দর্শনীয় স্থান, এলাকা এবং মার্কেটগুলো বন্ধ থাকবে।

বন্ধ থাকবে যে সব এলাকা বাংলাবাজার, পাটুয়াটুলী, ফরাশগঞ্জ, শ্যামবাজার, জুরাইন, করিমউল্লাহবাগ, পোস্তগোলা, শ্যামপুর, মীরহাজীরবাগ, দোলাইপাড়, টিপু সুলতান রোড, ধূপখোলা, গেণ্ডারিয়া, দয়াগঞ্জ, স্বামীবাগ, ধোলাইখাল, জয়কালী মন্দির, যাত্রাবাড়ীর দক্ষিন-পশ্চিম অংশ, ওয়ারী, আহসান মঞ্জিল, লালবাগ, কোতোয়ালী থানা, বংশাল, নবাবপুর, সদরঘাট, তাঁতীবাজার, লক্ষ্মীবাজার, শাঁখারী বাজার, চাঙ্খারপুল, গুলিস্থানের দক্ষিন অংশ।

বন্ধ থাকবে যে সব মার্কেট আজিমপুর সুপার মার্কেট, গুলিস্থান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠ বাজার, চক বাজার, বাবু বাজার, নয়া বাজার, কাপ্তান বাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি কর্পোরেশন মার্কেট, ইসলামপুর কাপরের দোকান, ছোট কাঁটরা, বড় কাঁটরা হোলসেল মার্কেট, শারিফ ম্যানসন, ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট।

বন্ধ থাকবে যে সব দর্শনীয় স্থান সামরিক যাদুঘর: এটি মিরপুরে অবস্থিত। সকাল ১০-৩০মি: থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকে। বৃহস্পতিবার ও শুক্রবার এটি বন্ধ থাকে। আজ রাজধানীতে আওয়ামী লীগের সমাবেশ ও বিজয় মিছিল আজ ৫ জানুয়ারি। ২০১৪ সালের এই দিনে দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়। বিজয় উপলক্ষে আওয়ামী লীগ দিনটিকে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ হিসেবে উদযাপন করে।

এ উপলক্ষে আজ রাজধানীতে সমাবেশ ও বিজয় মিছিল করবে দলটি। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ শুক্রবার বেলা তিনটার দিকে বনানী পূজা মাঠে আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর এবং ২৩ বঙ্গবন্ধু এভিনিউ প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশ ও পরে বিজয় মিছিল অনুষ্ঠিত হবে।

কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতারা উপস্থিত থাকবেন। এতে আরো জানানো হয়, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কেন্দ্র ঘোষিত কর্মসূচি যথাযথভাবে পালনে সব জেলা, মহানগর, উপজেলা ও থানা আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের প্রতি আহ্বান জানিয়েছেন। ঘন কুয়াশায় শাহজালালে বিমান চলাচল বন্ধ ঘন কুয়াশার কারণে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে সব ধরনের উড়োজাহাজের চলাচল বন্ধ রয়েছে।

আজ শুক্রবার ভোর ৪টা থেকে শেষ খবর পাওয়া পর্যন্ত উড়োজাহাজ চলাচল করেনি। সংশ্লিষ্টরা আশা করছেন, কুয়াশা কেটে গেলে শাহজালাল বিমানবন্দরে ফের প্লেন চলাচল স্বাভাবিক হবে। এ ব্যাপারে বিমানবন্দরের আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী পুলিশ সুপার তারিক আহমেদ বলেছেন, ৮টি ফ্লাইট নির্ধারিত সময়ে গন্তব্যে পৌঁছায়নি। জানা গেছে, আজ শুক্রবার যশোরে সর্বনিম্ন তাপমাত্রা ৭ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। আর ঢাকায় তাপমাত্রা ১১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। সেই সঙ্গে সারা দেশে ঘন কুয়াশাও।

About admin2 bangla

Check Also

ডেম্বেলের প্রত্যাবর্তনে ড্র দিয়ে বছর শুরু বার্সেলোনার!

উসমান ডেম্বেলেকে দলে টানতে ক্লাব ও দেশের দলবদলের রেকর্ড ভেঙেছে বার্সেলোনা। সেপ্টেম্বর মাস থেকে বার্সা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *