Breaking News
Home / Uncategorized / দীঘির মন খারাপ এসএসসি রেজাল্ট পেয়ে !

দীঘির মন খারাপ এসএসসি রেজাল্ট পেয়ে !

‘বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না? সে আজ আমার নাম ধরে ডেকেছে।’ এই সংলাপই জনপ্রিয়তা এনে দিয়েছিল ছোট্ট সেই দিঘীকে। এই সংলাপ এখনো কানে লেগে আছে অনেকের। সোমবার (৬ মে) এসএসসি’র ফলাফল বের হয়েছে।

অভিনেতা সুব্রত বড়ুয়া ও মা প্রয়াত চলচ্চিত্র অভিনেত্রী দোয়েলের একমাত্র মেয়ে দিঘী। কাজী হায়াৎ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ তার অভিনীত প্রথম চলচ্চিত্র। প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই ২০০৬ সালে ‘শ্রেষ্ঠ শিশুশিল্পী’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।

এতে চলতি বছরের সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অভিনেত্রী দীঘি ‘এ-মাইনাস’ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। সোমবার দুপুরে ফলাফল ঘোষণার পর খবরটি জানিয়েছেন তার বাবা ও অভিনেতা সুব্রত বড়ুয়া। সুব্রত বলেন, ‘দীঘি স্ট্যামফোর্ড স্কুল ও কলেজ থেকে এবছর এসএসসি পরীক্ষা দিয়েছিল। আশানুরূপ ফলাফল হয়নি তার।

জিপিএ-৩.৬১ পেয়েছে সে। তারপরও এতেই আমরা খুশি। সামনে ভালো কলেজে ভর্তির চেষ্টা থাকবে।’ সুব্রত জানালেন, দীঘি তার ফলাফলে খুশি হতে পারেনি। আশা ছিল আরও ভালো কিছু হবে। তাই মন খারাপ করেই বসে আছে। প্রতিটি বিষয়ে ভালোই করেছে, তবে একটি বিষয়ে ফলাফল কিছুটা খারাপ হওয়ায় পয়েন্ট কমে গেছে।

এরপর দাদীমা, চাচ্চু, বাবা আমার বাবা, ১ টাকার বউ ও অবুঝ শিশুর মতো চলচ্চিত্রে অভিনয় করে দর্শক মনে জায়গা করে নেন।

About admin2 bangla

Check Also

সকালে ঘুম থেকে উঠেই খালি পেটে সিগারেট খেলে যৌন শক্তি কমে যায়!

সিগারেট সব সময় মানুষের শরীরের জন্য ক্ষতিকর। সিগারেটের ধুয়ায় আশেপাশে যারা থাকে তারাও ক্ষতির শিকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *